দেয়ালে অবরুদ্ধ এক পরিবার

দেয়ালে অবরুদ্ধ এক পরিবারমহানন্দ অধিকারী মিন্টু পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: এবার খুলনার পাইকগাছায় প্রতিবেশীর চলাচলের পথে ইটের দেয়াল তুলে অবরুদ্ধ করে রেখেছেন সোলাদানার বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যান এস এম এনামুল হক।

কিছুদিন আগে স্থানীয় সংসদ সদস্যের ‘দেয়ালে অবরুদ্ধ থেকে মুক্ত হতে না হতে এবার ইউপি চেয়ারম্যানের তোলা দেয়ালে ‘অবরুদ্ধ’ এক পরিবার।

স্থানীয়দের অভিমত জনপ্রতিনিধিদের ক্ষমতার অপব্যবহারসহ দেয়াল তুলে অবরুদ্ধ করার প্রবণতা প্রকাশ পাচ্ছে। অবরুদ্ধ পরিবারটির অভিযোগ, উপজেলা পশু হাসপাতাল সংলগ্ন পৌরসভার ৫ নং ওয়ার্ডের ২৬৯ নাম্বার বাড়িটিতে ৩৪ বছর ধরে তারা বসবাস করে আসছেন।

তারাসহ তাদের বাড়ির পিছনের দিকের আরও ৮-১০টি পরিবার যে পথটি যাতায়াতের জন্য ব্যবহার করে, হঠাৎ গত রবিবার সকালে সেই পথে বেশ কয়েক ফুট উঁচু ইটের দেয়াল তৈরি করে তাদের অবরুদ্ধ অবস্থায় রাখা হয়েছে। আর এ অভিযোগ এসেছে উপজেলার সোলাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এমএনামুল হকের বিরুদ্ধে।

ভুক্তভোগী বাড়ির মালিক মোঃ মইনুল ইসলামের দাবি, চলাচলের যে পথে দেয়াল তোলা হয়েছে সেই পথের জমির মালিক তিনি নিজেই। ইউপি চেয়ারম্যান এস এম এনামুল হক জানান, ‘আমি আর মইনুল ইসলাম প্লট আকারে পূর্বের মালিকের কাছ থেকে জমি কিনেছিলাম, আমি আমার জমি বুঝে পাইনি। পূর্ব মালিক আমার জমি বুঝিয়ে দিলেই দেয়াল ভেঙে দেবো। আমি সমাধান চাই, দরকার হলে আমার বাড়ি ভেঙে পথ দেবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোকেয়া ইসলাম’র ‘আমার আমি’

কবিতা আমার আমি -রোকেয়া ইসলাম আমার নিজের বলতে- এই যে শব্দটুকু, অবেলার ...