দেশে করোনায় আরও ১৩ জনের মৃত্যু: নতুন শনাক্ত ৭০৬

স্টাফ রিপোর্টার :: প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে । এ নিয়ে মোট হয়েছে ১৯৯ জন। বৃহস্পতিবার (০৭) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৩ জনের মধ্যে আটজন পুরুষ। পাঁচজন নারী। তাদের মধ্যে ছয়জন ঢাকার। তিনজন ঢাকা বিভাগের অন্য জেলার। এবং চারজন চট্টগ্রাম বিভাগের। তাদের ছয়জনের বয়স ৬০ বছরের বেশি। চারজনের ৫১ থেকে ৬০ বছরের মধ্যে।দুইজনের ৪১ থেকে ৫০ বছরের মধ্যে। বাকি একজনের ১১ থেকে ২০ এর মধ্যে। এছাড়া ১১ থেকে ২০ বছরের যিনি মারা গেছেন, তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন বলে জানানো হয়েছে।

এর আগে দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়, শেষ ২৪ ঘণ্টায় আরও ৭০৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ১৩০ জন। তবে এই সময়ে কতজন মারা গেছেন, সে তথ্য পড়ে জানানো হবে।

স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, নতুন শনাক্ত নিয়ে দেশে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৪২৫ জন। এছাড়া শেষ ২৪ ঘণ্টায় নতুন করে নমুনা পরীক্ষা করা হয়েছে পাঁচ হাজার ৮৬৭টি। নমুনা সংগ্রহ করা হয়েছিল ছয় হাজার ৯৮২টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে এক লাখ পাঁচ হাজার ৫১৩টি।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাথর ব্যবসা সিন্ডিকেটের হাতে: প্রতি টনে দাম বেড়েছে ৯শ টাকা

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি :: দীর্ঘ আড়াই মাস বন্ধের ...