দেশে আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে - ফখরুল

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে দেশে আইনের শাসন নেই, ন্যায় বিচার নেই, মানবাধিকার নেই। দেশে আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। কোথাও কারো নিরাপত্তা নেই। বিএনপি নেতা শাহীন হত্যা প্রমান করে দেশে আইনশৃংখলা বলতে কিছু নেই। তাই দেশের মানুষকে সকল অপকর্মের বিরদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে , রুখে দাঁড়াতে হবে।

তিনি বলেন, শাহীনের পরিবার আজ অসহায়। জনগনের পাশে দাঁড়ানোই শাহীনের অপরাধ । এ হত্যাকান্ডে খালেদা জিয়া ও তারেক রহমান অত্যন্ত মর্মাহত। তারা বলেছেন, বগুড়াবাসীর পাশে ছিলাম ,আছি এবং থাকবো। তাই বগুড়াবাসী তাদের দুজনের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, অধিকার আদায়ে একসাথে থাকবেন। নেতাকর্মীরা শাহীনের পাশে দাঁড়াবেন। যেকোন প্রয়োজনে যেকোন সময় পাশে থাকবো। আল্লাহ যেন শাহীনকে বেহেস্ত নসিব করেন।

মিজার্ ফখরুল বলেন, নেত্রী কারাগারে অত্যন্ত অসুস্থ্য । তিনি হুইল চেয়ার ছাড়া চলতে পারেন না। এ ছাড়া তারেক রহমান বিদেশে রয়েছেন। তাই তাদের জণ্য দোয়া করবেন ।

তিনি বৃহস্পতিবার সকাল ১১টায় সন্ত্রাসীদের হাতে নিহত বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের পরিবারের সাথে সাক্ষাত শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি শাহীনের শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং ধৈর্য্য ধরতে বলেন।

এসময় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম , রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, এ সরকারের আমলে মানুষের জীবনের কোন মূল্য নেই। অবিলম্বে শাহীন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে বিচার করতে হবে। আমি এ আন্দোলনের সাথে থাকবো।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, শাহীন হত্যার বিচার না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, নবনির্বাচিত সংসদস্য আলহাজ¦ মোঃ মোশারফ হোসনে, বিএনপি নেতা আলী আজগর হেনা, সাবেক এমপি গোলাম মোঃ সিরাজ, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন , শাহ মেহেদী হাসান হিমু, শহীদুল ইসলাম খোকন, শাহাবুল আলম পিপলু, ফার্মার রফিকুল ইসলাম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here