বাংলা প্রেস ::যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে স্ট্যামফোর্ডে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছে বাংলাদেশি এক ট্যাক্সিচালক।
নিউ ইয়র্কের স্থানীয় সময় বুধবার ভোর সাড়ে ৩টার মোহাম্মদ কামাল (৪৭) কে হত্যার পর রাস্তার ধারে তাঁর লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

স্ট্যামফোর্ড পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ডোলিট রোডের ধারে প্রাকৃতিক দৃশ্য নির্মানকারী শ্রমিকরা প্রথমে কামালের দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহত কামালের দেহে ১৫টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। স্ট্যামফোর্ড পুলিশের মুখপাত্র ডায়েডরিচ হন জানিয়েছেন, পুরো  ঘটনাটি ঘটেছে ট্যাক্সির বাইরে। ছুরিকাঘাতের আগে ঘাতকের সাথে তাঁর দীর্ঘ সময় ধস্তাধস্তি হয়েছে। নিজের জীবন বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেছে নিহত ব্যক্তি।
ঘাতকেরা তাঁর টাক্সির যাত্রী ছিল বলে পুলিশ ধারনা করছে। ফোন কল এবং ট্যাক্সির লগ খুঁজে দেখছে পুলিশ। নিহত কামালের স্ত্রী বুধবার সকাল ৭ টার দিকে রাতে তার স্বামী ঘরে না ফেরার বিষয়টি স্ট্যামফোর্ড পুলিশকে জানিয়েছেন।
অপরাধীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে জানান পুলিশের মুখপাত্র ডায়েডরিচ হন।
নিহত কামাল ১৯৯২ সালে ডিভি লটারি পেয়ে যুক্তরাষ্ট্রে আসেন এবং দীর্ঘ ১৬ বছর ধরে কানেকটিকাটের স্ট্যামফোর্ড শহরে বসবাস করছেন। তাঁর স্ত্রী ও ৪ বছরের একটি ছেলে রয়েছে। তাঁর দেশের বাড়ি চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার চিপাতলী বখতিয়ার পাড়ায় বলে জানা গেছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here