ব্রেকিং নিউজ

দুর্নীতি দমনে কাজ করতে চাই: তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার :: ঢাকা উত্তরের মেয়র পদে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর দুর্নীতিতে ভরে গেছে। নির্বাচিত হলে প্রথমেই দুর্নীতি দমনে কাজ করতে চান তিনি। নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন, নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড বলতে কিছু নেই। একের পর হামলার ঘটনা প্রমাণ করছে জনমত ধানের শীষের পক্ষে। জনগণ তাদের সঙ্গে অন্তর্ভুক্ত হয়ে গেছে দেখে সরকার দিশেহারা।

মঙ্গলবার বাড্ডায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন। পরে ২১ নম্বর ওয়ার্ডের উত্তর বাড্ডা ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করেন তাবিথ। এ সময় নেতাকর্মীরা তার পক্ষে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন। বিভিন্ন স্থানে মাইকিং করে ধানের শীষে ভোট চাওয়া হয়।

বাড্ডা ফুজি টাওয়ার এলাকায় গণসংযোগকালে তাবিথ আউয়াল বলেন, বিভিন্ন স্থানে তাদের প্রচারে বাধা দেওয়া হচ্ছে। ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা হয়েছে, ভাঙচুর হয়েছে। ১৮নং ওয়ার্ডে একটা নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করে ফেরার পথে পেছন থেকে তার কর্মীদের ওপর হামলা হয়েছে। সে হামলাতে তিনজন আহত হয়েছে। এ রকম নিয়মিত পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।

এরপর উত্তর বাড্ডা লিংক রোড থেকে মধ্য বাড্ডা বাজার, স্কুল রোড, মেরুল বাড্ডা, ৩৭ নম্বর ওয়ার্ডের পোস্ট অফিস থেকে শুরু হয়ে পাঁচতলা এলাকায় গণসংযোগ করেন তাবিথ। সেখান থেকে দক্ষিণ আনন্দনগর, আফতাব নগর মেইন রোড থেকে মধ্যবাড্ডায় প্রচার চালানো হয়। ৩৮, ৩৯ এবং ৪০ নম্বর ওয়ার্ডের বারিধারা মা ও শিশু হাসপাতাল, বারিধারা নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপরা মসজিদ, কোকাকোলার মোড় ও বারিধারা জে ব্লকে গণসংযোগ করেন তাবিথ।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক, জলবায়ুবিষয়ক সহসম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামসুন্নাহার রহমান পরাণ স্মৃতি পদক পাচ্ছেন তিন নারী

স্টাফ রিপোর্টার :: সমাজে বিভিন্ন সেক্টরে অনবদ্য অবদানের জন্য এ বছর তিনজন ...