ব্রেকিং নিউজ

‘দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না’

Ramgatiরেজাউল হক, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ভূমি প্রশাসনকে স্বচ্ছ, জবাবদিহিতামুলক, জনসেবামুলক ও সম্পূর্ন দুর্নীতিমুক্ত করার লৰ্যে বৃহস্পতিবার (৫ ফেব্র্বয়ারি) সকালে উপজেলা ভূমি অফিস প্রঙ্গনে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ওই অবহিতকরণ সভার আয়োজন করে।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম পাঠানের পরিচালনায় অনুষ্ঠিত অবহিতকরণ সভায়  প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক এ.কে.এম টিপু সুলতান।

বিশেষ অতিথি ছিলেন রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন  সহকারী কমিশনার (ভূমি) রবিন্দ্র চাকমা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ও বড়খেরী ইউনিয়ন চেয়ারম্যান হাসান মাহমুদ ফেরদৌস, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মেজু , উপজেলা ভাইস চেয়ারম্যান মাষ্টার আহাম্মদ উল্যা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মীর মর্জিনা বেগম, আলেকজান্ডার ইউনিয়ন চেয়ারম্যান  আহাম্মদ উল্যা (মজনু মাস্টার) প্রমূখ।

প্রধান অতিথি  লৰ্মীপুর জেলাকে দুর্নীতিমুক্তি করার অঙ্গিকার করে বলেন, দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠিত করতে হলে আগে নিজকে দুর্নীতিমুক্ত হতে হবে এবং কেউ না কেউ কাজ শুরু করতে হবে। তিনি প্রথমে লক্ষীপুরের ভূমি প্রশাসনকে দুর্নীতিমুক্ত করার লক্ষে কাজ শুরু করেন। তিনি আরো বলেন অতিতে কি হয়েছে তা জানার বিষয় নয়, এখন থেকে দুর্নীতি করলে কেউ রেহাই  পাবে না।  দুর্নীতি প্রমানিত হলে তার বিরুদ্ধে  ব্যবস্থ নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিকাশ রকেটের ব্যালেন্স জানতে খরচ হবে ৪০ পয়সা

স্টাফ রিপোর্টার :: বিকাশ, রকেট, নগদসহ সব মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস অ্যাকাউন্টের ব্যালেন্স ...