ডেস্ক রিপোর্ট::  হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতাদের বিচার ও তার নিরাপত্তা জোরদারের দাবিতে মানববন্ধন করেছেন তার নির্বাচনী এলাকা চুনারুঘাট ও মাধবপুরের বাসিন্দারা।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকাস্থ চুনারুঘাট ও মাধবপুরবাসীর ব্যানারে তারা এই মানববন্ধন করেন।

এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীদের ‘সুমন ভাইয়ের কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে’, ‘সুমন ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দাও, গুড়িয়ে দাও’ বলে স্লোগান দিতে দেখা যায়।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যরিস্টর সুমন এ দেশের মাটি ও মানুষের কথা বলেন। তাকে যে হত্যার হুমকি দেওয়া হচ্ছে এর প্রতিবাদ জানাই। আমরা আমাদের জীবন দিয়ে হলেও ব্যারিস্টার সুমনকে রক্ষা করবো।

তারা আরও বলেন, যারা এদেশের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে কথা বলে, তাদের হত্যার হুমকি দেওয়া হয়, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়। ব্যারিস্টার সুমনের অর্থবিত্তের লোভ নেই, ক্ষমতার লোভ নেই। তিনি মানুষের জন্য কাজ করেন। যারা তাকে হত্যার হুমকি দিয়েছে তাদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানাই।

তারা আরও বলেন, ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজদের রোষানলে পড়েছেন। মতিউর ও বেনজীরদের রোষানলে পড়েছেন। সাধারণ মানুষ ব্যারিস্টার সুমনের পাশে আছে। ব্যারিস্টার সুমনের কিছু হলে সাধারণ মানুষ কখনও মেনে নেবে না। মানুষের জন্য কাজ করতে করতে তিনি এমপি হয়েছেন। মানুষ তাকে ভালোবেসে গ্রহণ করে নিয়েছে। আজকে ব্যারিস্টার সুমন কেন হত্যার হুমকি পাচ্ছেন, এর মূল কারণ হচ্ছে তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে কথা বলেন। দুর্নীতিবাজরা আজ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে।

বক্তারা আরও বলেন, অনেক যুগ অপেক্ষার পর ব্যারিস্টার সুমনের মত নেতা আসে। দেশ স্বাধীন হওয়ার পর আমরা এমন একজন নেতা পেয়েছি। এর আগে যত এমপি ছিল, সবাই টাকা পয়সা লুট করেছে। কিন্তু একমাত্র সুমন ভাই চুনারুঘাট ও মাধবপুরবাসীর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা সরকারের কাছে অনুরোধ জানাবো, যেন প্রশাসন ব্যারিস্টার সুমনের নিরাপত্তা নিশ্চিত করে।

মানববন্ধনে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমির হেড কোচ মো. আব্দুর রাজ্জাক, মেক্স হাব লিমিটেডে ডিরেক্টর মাসুদ রানা জীবন, আব্দুল জাহির মিয়া, আব্দুর রাজ্জাক রাজু, সেলিম আহমেদ, ব্যবসায়ী সেলিম আহমেদসহ ঢাকাস্থ চুনারুঘাট ও মাধবপুরের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here