ব্রেকিং নিউজ

দুর্ঘটনারোধে সড়কে নেমেছেন লক্ষ্মীপুরের এসপি

দুর্ঘটনারোধে সড়কে নেমেছেন লক্ষ্মীপুরের এসপি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: দুর্ঘটনারোধে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন সড়কে নেমেছেন। এ সময় তিনি বিভিন্ন সড়কে সচেতনতামূলক বক্তব্য ও লিফলেট বিতরণ করেন। এর আগে সমপ্রতি ট্রাফিক সপ্তাহ চলাকালে সচেতন মোটর সাইকেল চালকদের হেলমেট উপহার দিয়ে সুনাম কুড়ান তিনি। তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে সচেতন মহল।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ঝুমুর সিনেমা হল, উত্তর তেমুহনী ও দক্ষিণ তেমুহনী এলাকায় সড়ক দুর্ঘটনারোধে অভিযান পরিচালনা করেন। এ সময় চালক ও যানবাহনের লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র পরীক্ষা করেন তিনি। রাস্তায় সচেতনতামূলক বক্তব্যও রাখেন এসপি আ স ম মাহাতাব উদ্দিন।

এছাড়াও সড়কের নিয়মাবলী সম্পর্কে যাত্রী, চালক, পথচারী ও যাত্রীদের মধ্যে ট্রাফিক আইন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. ইকবাল হোসেন ও ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন আল-আমিন উপস্থিত ছিলেন।

রবিবার জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় সিএনজি চালিত অটোরিক্সায় তিনজনের বেশি যাত্রী না নেওয়ার সিদ্ধান্ত হয়। ওই সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ সুপার নিজেই সড়কে নামেন।

পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, যথাযথ আইন মেনে যানবাহনকে সড়কে চলতে হবে। অতিরিক্ত যাত্রী ও ভাড়া নেওয়া যাবে না। প্রত্যেক গাড়ির রেজিস্ট্রেশন ও চালকদের লাইসেন্স থাকতে হবে। এসব ব্যাপারে সবাইকে সচেতন হতে আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তিস্তা রেল সেতুতে ঝুকি নিয়ে চলছে ট্রেন

তিস্তা রেল সেতুতে ঝুকি নিয়ে চলছে ট্রেন

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: ঢাকাসহ সারাদেশের সাথে সীমান্তবর্তী লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার ...