ব্রেকিং নিউজ

‘দুর্গোৎসব পাহাড়ে সম্প্রীতির দৃষ্টান্ত’

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: দুর্গোৎসব পাহাড়ে সম্প্রীতির আরেক দৃষ্টান্ত মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেছেন, সকল জাতি-গোষ্ঠির মেলবন্ধনে পাহাড়ের দুর্গোৎসবই প্রমান করে পাহাড় শান্তির তীর্থস্থান।

ধর্ম যার যার, উৎসব সবার প্রধানমন্ত্রীর এ উক্তিকে সম্মান জানিয়ে সকল সম্প্রদায়ের মানুষ নিজের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত রেখে সকল ধর্মীয় উৎসব পালনের আহবান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে দূর্গোৎসব উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দুর্গোপুজার ইতিহাসসহ ধর্মের বাণী নতুন প্রজন্মকে জানাতে হবে। পাশাপাশি ধর্মীয় শিক্ষার মাধ্যমে মানবিক শিক্ষা গ্রহণ করা সম্ভব বলে এ সময় তিনি উল্লেখ করেন।

খাগড়াছড়ি শারদীয় দুর্গাপুজা উদযাপন কমিটির সভাপতি স্বপন দেবনাথের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জন্মাষ্টামী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে,লক্ষ্মী নারায়ণ মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল কান্তি দেব,সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য স্বপন চৌধুরী,ধনা চন্দ্র সেন,সদর সভাপতি নয়ন আচার্যী প্রমূখ। এতে ৭০ জন বিজয়ী প্রতিযোগিকে সার্টিফিকেট ও ক্রেষ্ট তুলে দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানিকগঞ্জে দুর্গা পূজায় ছুটি ও মন্দিরের জায়গা রক্ষার দাবি

এম.আর. লিটন, মানিকগঞ্জ প্রতিনিধি :: দুর্গাপূজায় তিন দিনের সরকারি ছুটি এবং মন্দিরের ...