জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে ৩৬ জন গ্রাহকের কাছ থেকে হাতিয়ে নেওয়া অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা ফেরত দিয়েছে দালাল চক্র।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় টাকাগুলো ফেরত দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক সুবেল আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর ও সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম।

দুদক নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানায়, একজন বিদ্যুৎ গ্রাহকের অভিযোগের ভিত্তিতে ১১ নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দুদক অভিযান চালায়। গ্রাহকদের তথ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে তদন্ত করে ৩৬ জন গ্রাহক থেকে অতিরিক্ত টাকা নেওয়ার সত্যতা পাওয়া যায়।

পরে চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার সহযোগীতায় দালালের কাছ থেকে গ্রাহকের অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা আদায় করা হয়।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় প্রতি গ্রাহককে ৩ হাজার ৯৪৪ টাকা করে ফেরত দেওয়া হয়।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের প্রতিটি ঘরে-ঘরে ঘুষ, দুর্নীতি, দালাল ও হয়রানীমুক্ত ভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়ার যে অঙ্গীকার করে ছিলেন, আমরা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। বিদ্যুৎ সংযোগ নিতে কোন টাকা লাগেনা, কেউ টাকা চাইলে গ্রাহকরা যেন আমাদের অফিসে যোগাযোগ করে, তাহলে আমারা ওই সব দালালদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here