সঞ্জিব দাস, গলাচিপা  (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবলু ফরাজী (২৬) নামে এক যুবককে শনিবার দুপুরে আটক করা হয়েছে। অভিযোগে জানা গেছে, যৌন নির্যাতনের শিকার ওই দুই শিশুর একজনের বয়স ৭ এবং অন্যজনের বয়স ৮ বছর। তারা পরিবারের সঙ্গে উপজেলার একটি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করত।
ঈদুল আজহার দিন দুপুরে ওই আশ্রয়ণ প্রকল্পেরই একটি কক্ষে নিয়ে তাদের যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ করেছে তাদের পরিবার। যৌন নির্যাতনের শিকার দুই শিশুর পরিবারের অভিযোগ, ঘটনার দিন গাছতলায় খেলাধুলা করছিল ওই দুই শিশু। এ সময় ‘মোজো’ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাদের বাবলু ডেকে নিয়ে যায়। পরে আশ্রয়ণ প্রকল্পের ২৯/৫ নম্বর কক্ষে নিয়ে দুই শিশুকে ধর্ষণচেষ্টায় যৌন নির্যাতন করে।
স্থানীয়রা জানান, এ ঘটনার পর ওই দিন বিকালে স্থানীয় জাকির সরদার ঘরোয়া সালিশ বসিয়ে বাবলুকে জুতাপেটা করে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এদিকে লোকলজ্জায় দুই শিশুর পরিবারও নিশ্চুপ ছিল।কিন্তু ঘটনার কয়েক দিন পর ওই দুই শিশু শারীরিকভাবে অসুস্থবোধ করলে বিষয়টি জানাজানি হয়।
বিক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন শনিবার (ঘটনার ছয় দিন পর) বাবলুকে আটকে চরমোন্তাজ তদন্তকেন্দ্রের পুলিশের কাছে সোপর্দ করে। জানা গেছে, আটক বাবলু এক সন্তানের জনক। তার বসবাস চরলক্ষ্মী আশ্রয়ণ প্রকল্পে। সে মৃত আব্দুর রশিদ ফরাজীর ছেলে। সে পেশায় একজন জেলে।
চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মিজান জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here