দুই দিন পর নাসা গ্রুপের মহাব্যবস্থাপকের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃঃ  মানিকগঞ্জে নিখোঁজের দুই দিন পর নাসা গ্রুপের মহাব্যবস্থাপক আশ হাবিবের (৪৩) মরদেহ উদ্ধার হয়েছে। রোববার(২২ মে) দুপুরের দিকে জেলার শিবালয় উপজেলায় যমুনায় স্থানীয় লোকজন নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান।

পরে স্থানীয় লোকজন মরদেহটি টেনে নদীর তীরে নিয়ে আসে। খরব পেয়ে ঘটনাস্থল থেকে পাটুরিয়া নৌ-থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত আশ হাবিব (৪৩) ঢাকার আশুলিয়ার ঘোষবাগ এলাকায় অবস্থিত নাসা গ্রুপের মহাব্যবস্থাপক। তার গ্রামের বাড়ি বগুড়া শহরের ফুলবাড়ি এলাকায়। স্ত্রী ও ১০ বছরের শিশু ছেলেকে নিয়ে তিনি সাভারের রেডিও কলোনি এলাকায় থাকতেন।

নৌপুলিশ, ফায়ার সার্ভিস এবং পারিবারিক সূত্রে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে শিবালয়ের জাফরগঞ্জ এলাকায় নদী ও প্রাকৃতিক সৌন্দর্য্যের ছবি দেখে পরিবার নিয়ে গত শুক্রবার (২০ মে) তিনি ব্যক্তিগত গাড়ি নিয়ে সেখানে বেড়াতে যান।

সেদিন বিকেল ৩টার দিকে স্ত্রী শামীমা নাসরিন ও ছেলে অহনকে (১০) যমুনা নদীর তীরে বসিয়ে রেখে নদীতে গোসল করতে নামেন হাবিব। এক পর্যায়ে তিনি নদীতে ডুবে যান। এরপর গতকাল শনিবার সকাল সাতটা থেকে সন্ধ্যা পর্যন্ত জাফরগঞ্জ ও এর আশপাশে যমুনা নদীতে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের ডুবুরি দলও উদ্ধার অভিযান চালায়। তবে নিখোঁজ হাবিবের সন্ধান পাওয়া যায়নি।

পাটুরিয়া নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, স্বজনদের দেওয়া ছবি দেখে মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহত ব্যক্তির স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসেছেন। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শিবালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, যমুনায় নিখোঁজ হওয়া ব্যক্তির মরদেহ আজকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here