দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত, বাস উল্টে খাদে

ডেস্ক রিপোর্টঃঃ  রংপুর নগরীতে বালুবোঝাই দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে নগরীর হাছনাবাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ন মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাকচালক জালাল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম। তিনি বলেন, আমরা সকাল সোয়া ৭টার দিকে দুর্ঘটনার খবর পেয়েছি। সঙ্গে সঙ্গে আমরা একটি অ্যাম্বুলেন্সসহ উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাকচালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি।

বালুবোঝাই একটি ট্রাককে পেছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। মূলত ধাক্কা দেওয়া ট্রাকটির বাম দিকের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভেতরেই মারা যান আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয়।

এদিকে একই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুছিরমোড় এলাকায় সৈকত পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ ঘটনায় ৫-৭ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

এছাড়া সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here