স্টাফ রিপোর্টার :: সোমবার (১৮ নভেম্বর) দীপ্ত টিভি তার অসংখ্য দর্শক, শুভানুধ্যায়ীদের সাথে পালন করলো চ্যানেলটির চতুর্থ বর্ষপূর্তি। আর এই বর্ষপূতির্র শুভক্ষণে দীপ্ত টিভি বিকাল ৩টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন- সরাসরি সমপ্রচার করেছে দীপ্তর বর্ষপূতির্র বিশেষ অনুষ্ঠান ‘দীপ্ত উল্লাস’।

দীপ্ত টিভির ৪র্থ বর্ষপূর্তিতে কেক কাটা পর্বে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদ হাসান, পরিচালক জিসান হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিগণ।

বর্ষপূর্তি অনুষ্ঠানটির সূচনা ছিলো ‘আলো আমার আলো’ গানের সাথে বাফার শিশুদের অনবদ্য নাচ দিয়ে। আরও ছিল স্বপ্নীল সজীব, তানজিনা তমা, পুজন দাস, ইয়াসমিন লাবণ্য, সুমিত চৌধুরী, নির্ঝর চৌধুরীর অংশগ্রহনে গান। পাশাপাশি ‘একরোবেট নাচ শিল্পকলা একাডেমি’ এর পরিবেশনায় মুগ্ধ হয়েছে দীপ্ত টিভির অগনিত দর্শক। নিউজ প্রেজেন্টার ও নিউজ রিপোর্টারদের অংশগ্রহনে ছিলো কমেডি নিউজ।

দীপ্ত ধারাবাহিকের জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহনে রম্য নাটিকাও দর্শকমনে হাসির খোরাক যুগিয়েছে। ফোক গানের সাথে নৃত্য পরিবেশন করেছেন সোহেল, লাবন্যসহ এই প্রজন্মের জনপ্রিয় নৃত্যশিল্পীরা। সুলতান সুলেমানের কণ্ঠশিল্পীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়েছে রম্য নাটিকা। একক গান পরিবেশন করেছেন ঐশী এবং কনা। আদিবাসী শিল্পীদের অংশগ্রহনে ছিলো নৃত্য।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here