ব্রেকিং নিউজ

দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: সংগঠনের উন্নয়নকল্পে বিভিন্ন বিষয়ভিত্তিক উদ্দ্যোগ গ্রহন ও পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের আয়োজনে এবং সিডিএ‘দিনাজপুরের সহযোগীতায় অনুষ্ঠিত ত্রৈমাসিক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাধুরী রানী কুন্ডু।

এসময় প্রথমেই বিগত দিনের উন্নয়ন ও বিষয়ভিত্তিক কর্ম পরিকল্পনার বিস্তারিত তুলে বক্তব্য রাখেন সংগঠনের সম্পাদক অনামিকা পান্ডে।তিনি তার বক্তব্যে সংগঠনের উন্নয়ন ও সুষ্ঠ পরিকল্পনা অনুযায়ী করণীয় বিষয়ভিত্তিক মতামত তুলে ধরে সকলকে বক্তব্য রাখার আহবান জানান। সভায় উপস্থিত অনেকেই সংগঠনের আগামী দিনের জন্য বিভিন্ন দিকনির্দেশনামুলক প্রস্তাবনা তুলে বক্তব্য রাখে।

অনুষ্ঠিত ত্রৈমাসিক সভায় বক্তব্য রাখেন, সম্পীতি উন্নয়নের হালিমা খাতুন, সিডিডি দিনাজপুরের প্রকল্প অফিসার শৈলেন চন্দ্র রায়, দিনাজপুর বুদ্ধি ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল শাহনেওয়াজ, জেলা প্রতিবন্ধী ফেডারেশনের উপদেষ্টা তামজিদা পারভিন এবং সিডিএ‘র ব্যবস্থাপক(বাস্তবায়ন) আবু সুফিয়ান মুহাম্মদ সুলতান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুর্গাপূজায় চারদিনের ছুটি বেনাপোল স্থলবন্দরে

ডেস্ক রিপোর্ট :: সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা চারদিনের ছুটির ফাঁদে ...