ব্রেকিং নিউজ

দিনাজপুরে বিআরটিসি বাসচাপায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় সড়ক র্দূঘটনায় বিআরটিসির বাসের চাপায় একই পরিবারের ৪ জনসহ ৫জন নিহত ও অপর আরো ২ জন আহত হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত একই পরিবারের সদস্যদের মধ্যে রয়েছে মা, ছেলে, মেয়ে ও বোন। এছাড়াও এদূঘটনায় আহত ব্যাটারিচালিত ভ্যানের চালককে হাসপাতালে নেয়ার পথে মারা যান, আহত হয়েছে আরও ২ জন। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল নামকস্থানে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

একই পরিবারের নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস বেগম (৫০), তার ছেলে নাঈম (১৪), মেয়ে রুপা (৮) ও তার বোন এবং ইদ্রিস আলীর স্ত্রী আসমা বেগম (৪০)। নিহত অপরজন হলেন অটোভ্যান চালক তবে তার পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো ২ জন গুরুত্বর আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত নার্গিস ও আসমা খাতুন বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রনগাঁ গ্রামে তাদের অসুস্থ্য পিতাকে দেখতে একটি ব্যাটারীচালিত ভ্যানে করে যাচ্ছিলেন। সোমবার দুপুরে পঁচিশ মাইল বাজারে তাদের চার্জারভ্যানকে পঞ্চগড়মুখী একটি বিআরটিসির বাস চাপা দেয়। এছাড়া ভ্যানের অপর ২ জন যাত্রীকে আহতবস্থায় বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিআরটিসি বাসটি ভ্যানকে চাপা দিয়ে রাস্তাার পাশে একটি গাছকে ধাক্কা দিয়ে পড়ে যায়। ঘটনার পর পরই চালকসহ বাসের সব স্টাফ পালিয়ে যায়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় বিআরটিসি বাস চাপায় একই পরিবারের ৪ জনসহ পর্যন্ত ৫ জন নিহত হয়েছে। এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ ...