ব্রেকিং নিউজ

দিনাজপুরে বাবা-মা’র পরে দেড় বছরের শিশু করোনায় আক্রান্ত

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: করোনা ভাইরাসে (কোভিড-১৯) বাবা-মা’র আক্রান্তের কয়েকদিন পর দিনাজপুরে এবার দেড় বছরের শিশু আক্রান্ত হয়েছে।

দিনাজপুরের সদর উপজেলার গোয়ালপাড়া এলাকায় বাবা মা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দেড় বছরের একটি শিশুও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস। এনিয়ে শিশুসহ দিনাজপুরে করোনা রোগীর সংখ্যা দাড়িঁয়েছে ১১জন।

রবিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনাভাইরাস পরীক্ষার ফলাফলে ওই শিশুর করোনা সনাক্ত হয়। ওই শিশুর বাবা মা দুজনেই নারায়ণগঞ্জে গার্মেন্টস শ্রমিক হিসেবে কাজ করতেন। তবে শিশুসহ তার বাবা মা সবাই সুস্থ্য আছেন বলে জানা গেছে। তারা সবাই বর্তমানে বাড়িতেই নিবির পর্যবেক্ষণে আছেন।

দিনাজপুর সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস সাংবাদিকদের জানান, ‘গত কয়েকদিন আগে ওই শিশুর বাবা এবং মায়ের করোনা সনাক্ত করা হয়। আজকে (রবিবার) ওই শিশুটির করোনা সনাক্ত করা হয়েছে। তবে বর্তমানে তারা সবাই সুস্থ্য আছে। তাদের নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম সাংবাদিকদের জানান, এপর্যন্ত দিনাজপুরে কারোনা ভাইরানে আক্রান্ত সংখ্যা ১১ জন। আমরা তাদের বাড়িতে রেখেই প্রাথমিক চিকিৎসা পরার্মশ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

তিনি জানান, তাদের কখন কি লাগবে না লাগবে এসব বিষয়ে খোঁজ খবর রাখা হচ্ছে । বর্তমানে যারা করোনায় আক্রান্ত হয়েছে তারা প্রত্যেকেই সুস্থ্য রয়েছেন। আতঙ্কিত না হয়ে বরং সবাইকে সচেতন ও ঘরে থাকার আহবান জানান।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

  মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে ৪২ জন দুঃস্থ মহিলাদের ...