ব্রেকিং নিউজ

দিনাজপুরে নদীতে ডুবে তিন ছাত্রের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরে পুনর্ভবা নদীতে গোসল করতে গিয়ে মেহেদি হাসান পলাশ (১৬), আবিব বিন তূর্য (১৪) ও মাসুদ আব্দুল্লাহ (১৭) নামে তিন ছাত্রের মৃত্যু হয়েছে।

210শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নদী থেকে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা।

নিহত মেহেদি হাসান পলাশ শহরের বালুয়াডাঙ্গা এলাকার মো. হাসানুল হক চৌধুরীর ছেলে ও দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র, আবিব বিন তূর্য একই এলাকার মো. তোজাম্মেল হকের ছেলে ও দিনাজপুর জিলা স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র এবং মাসুদ আব্দুল্লাহ শহরের পাহাড়পুর এলাকার বাসিন্দা এবং দিনাজপুর সিটি কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় বাসিন্দা মো. পলাশ জানান, এই তিন জন ছাত্র শনিবার দুপুর ১টার দিকে দিনাজপুর শহরের কোলঘেঁষা বিরল নিউ ডিগ্রি কলেজের সামনে পুনর্ভবা নদীতে গোসল করতে যায়। এ সময় তাদের পানিতে তলিয়ে যেতে দেখে বিরল নিউ ডিগ্রি কলেজের শিক্ষকদের সংবাদ দেই। পরে তারা ফায়ার সার্ভিসকে বিষয়টি জানায়।

ফায়ার সার্ভিসের ডুবুরিদল আসতে দেরি করায় স্থানীয়রা চেষ্টা চালিয়ে বিকেল ৪টার দিকে তাদের লাশ উদ্ধার করে। পরে তাদের লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম নদীতে ডুবে ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা (৫৩) মারা গেছেন। রোববার রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিেছন হবিগঞ্জ সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. শাহ্ আলম। সোমবার সকালে সমকালকে তিনি বলেন, ‘বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জ্বরে ভুগছিলেন সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা। রোববার সকালে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায় অংশ নেন। এ সময় অসুস্থতা বোধ করলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বিকেল ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠান। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।' উল্লেখ্য, গত ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেছিলেন ডা. মো. শাহাদাৎ হোসেন হাজরা। যোগদানের ১৩ দিনের মাথায় হবিগঞ্জের স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিযে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার :: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ ...