দিনাজপুরে এসএসসি ব্যাচ ৯৪‘র উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল, প্রতিনিধি দিনাজপুর :: মধ্যবিত্ত ও কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে দিনাজপুর এসএসসি ব্যাচ ৯৪‘র শিক্ষার্থী এবং কানাডা প্রবাসী সোলায়মান রেজার পক্ষে শহরের বিভিন্ন মহল্লা ও পাড়ায় ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে দোকান পাট, ব্যবসা প্রতিষ্ঠান, গণ-পরিবহনসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন মানুষের কষ্ট লাঘবে তাদের পাশে এসে দাড়িয়েছে দিনাজপুর এসএসসি ব্যাচ ৯৪‘র শিক্ষার্থীরা।

আজ সোমবার সকালে শহরের ডায়াবেটিক মোড়ে দিনাজপুর এসএসসি ব্যাচ ৯৪‘র শিক্ষার্থী এবং কানাডা প্রবাসী সোলায়মান রেজার পক্ষ থেকে উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন তিন শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ নিত্যপ্রয়োজনী সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকের জন্য একটি প্যাকেটে থাকছে ৫ কেজি চাল, ১ কেজি চাল,১/২ কেজি ডাল, ১টি সাবান, আড়াই শো তেল, ডিম ও লবন।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ত্রান সামগ্রী বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: সাইদুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান জামান উপশহর ১নং মহল্লা কমিটির সভাপতি আজমল হোসেন,মো: মাহাবুর রহমান।

ত্রান বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মহামারি করোনাভাইরাসের বিস্তাররোধে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে ঘুরাফেরা না করে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান জানান। পাশাপাশি যার যার সামর্থ অনুযায়ী গরিব অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া মানুষের সাহায্যে এগিয়ে আসারও আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমিনুল ইসলাম সেলিমের ‘ঘোর’

আমিনুল ইসলাম সেলিম :: শিকারী শেয়ালের চোখের মতো ধূর্ত রাতের মফস্বলি আধারে দমকা ...