ব্রেকিং নিউজ

দিনাজপুরে অসহায় ও দুস্থ্য ৩’শ পরিবারের মাঝে খাদ্য বিতরণ সম্পন্ন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: মরণব্যাধী করোনা ভাইরাসের বিস্তাররোধে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকার ঘোষিত সাধারণ ছুটিতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানকারী খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা। এমন চিত্র এখন দিনাজপুরের গ্রামগঞ্জের সর্বত্র। সরকারের পাশাপাশি বিত্তবানরাও এগিয়ে আসছে তাদের সহযোগিতায়।

আজ মঙ্গলবার সকালে পৌর এলাকার পাটুয়াপাড়া মহল্লায় বাছাই করে গৃহে অবস্থানকারী অসহায় ৩’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পাটুয়াপাড়া এলাকাবাসী।

খাদ্য বিতরণ কমিটির সভাপতি আমান উল্লাহ আমান জানান, এলাকার মুরব্বীগণ, যুব সমাজ ও অন্যান্য ব্যক্তিদের সহযোগিতায় এমন উদ্যোগ গ্রহন করা হয় এবং একটি খাদ্য বিতরণ কমিটিও গঠন করা হয়। ৩’শ অসহায় পরিবারের মাঝে ৩ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, আধা কেজি তেল ও ১ কেজি মুড়ি দেয়া হয়েছে। তারা স্থানীয় বিত্তশালী অন্যদেরও এমন উদ্দোগ গ্রহনের জন্যে আহবান জানিয়েছেন।

শহরের ছয়রাস্তা মোড়ে খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন আবু সাঈদ কুমার, শাহিন ও মাহবুব, তাজ, হ্যাপী, মহসিন আলী, মীর মাকুল, রেজাউর রহমান রেজু, রবি, জুয়েল, মীর হোসেন, মো. আজহার আলী, মো. রফিক, রেজা, রাশেদ, রনি প্রফেসর, আবু সাঈদ, নয়ন, হামিদুল হক টিপু, মোস্তফা মাহামুদ, বাপ্প, চঞ্চল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনপুরায় আম্ফান ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাউল বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি :: ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় ...