ব্রেকিং নিউজ

‘দায়িত্ব পেলে শেখ হাসিনার নেতৃত্বে লক্ষ্মীপুরে অর্থনৈতিক বিপ্লব ঘটাব’

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আগামী সম্মেলনকে সামনে রেখে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক এ এফ জসীম উদ্দিন আহমদ সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি পরবর্তী জেলা কমিটির শীর্ষ পদ প্রাপ্তির প্রত্যাশা ব্যাক্ত করেন।

এ সময় তিনি বলেন, ‘দায়িত্ব পেলে শেখ হাসিনার নেতৃত্বে লক্ষ্মীপুরে অর্থনৈতিক বিপ্লব ঘটাব।’ সরকার দলীয় সংগঠনের দায়িত্বশীল নেতারা উদার হলে স্থানীয়ভাবে অর্থনেতিক বিপ্লব ঘটানো মোটেই অসম্ভব কিছু নয়। তদুপুরী লক্ষ্মীপুর নদী বিধৌত সম্ভাবনাময়ী অঞ্চল। এছাড়া আওয়ামীলীগ সভানেত্রী ও সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন সহযোগিতায় উদার মানসিক। তা সত্তেও অদ্যাবতী এ অঞ্চলে অর্থসৈতিক সম্মৃদ্ধতা পায়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দায়িত্ব পেলে বিগত দিন থেকে লক্ষ্মীপুরে অব্যাহত মাদক, সন্ত্রাস, টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ যে কোন ধরণের রাজনৈতিক দৌরাত্ম সমুলে উৎপাটন করা হবে। লক্ষ্মীপুর দেশের বিচ্ছিন্ন কোন অঞ্চল নয়, তাছাড়া এটি সুন্দর বনও নয়। এখানে স্বেচ্ছাচারিতা লাগামহীনভাবে চলতে থাকবে অথবা হিং¯্র বাঘ কিংবা ভাল্লুক বিচরণ করবে এমন নয়। মনে রাখতে হবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশব্যাপী শুদ্ধি অভিযান শক্ত হাতে অব্যাহত রেখেছেন। লক্ষ্মীপুর শুদ্ধি সংস্কারের বাইরে নয়। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অথবা সম্পাদক হিসেবে দায়িত্ব পেলে দলীয় প্রধান শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এখানে মুজিব আদর্শ প্রতিষ্ঠাসহ একটি সু-সংগঠন উপহার দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

প্রসঙ্গত, এ এফ জসীম উদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং শিক্ষা ও গবেষনা বিষয়ক সংগঠন আমরা ক’জন মুজিব সেনা এর প্রতিষ্ঠাতা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লন্ডনে বসে ‘ওহি’ পাঠাবেন না: ডা. জাফরুল্লাহ চৌধুরী

স্টাফ রিপোর্টার :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ...