মারুফ সরকার, স্টাফ রিপোটার ::

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের বয়স ১৮ বছর হলেও এই ফরম্যাটে বাংলাদেশ ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে দুইবার।দ্বিতীয়বার দেখাতেই বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে দারুণ নৈপুণ্য দেখিয়ে নিজেদের প্রথম জয় তুলে নিল টাইগাররা। আজ বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংলিশদের চ্যালেঞ্জ মোকাবিলা করে ১২ বল হাতে রেখেই ৬ উইকেটে বড় জয় পেয়েছে বাংলাদেশ।

ইংল্যান্ডের বিপক্ষে জয়লাভ করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে এক অভিনন্দন বার্তায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনিকা তাবাসসুম।

অভিনন্দন বার্তায় আনিকা বলেন, অসাধারণ ক্রীড়ানৈপণ্য দেখিয়ে ইংল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয়লাভ করেছে বাংলাদেশ।গত টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়নদের হারিয়ে এই জয় অবিস্মরণীয় করে রাখলো বাংলাদেশ।ইংল্যান্ডের বিপক্ষে এই জয়লাভে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আগামী ম্যাচেও বাংলাদেশ ক্রিকেট দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here