দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার!

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলায় দাদা হত্যা মামলায় দীর্ঘদিন থেকে পলাতক আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোরবাতে চন্দ্রগঞ্জ থানা পুলিশ মান্দারি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আব্বাস উদ্দিন মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন হাজী বাড়ির বেল্লাল হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, ২০১৭ সালের ৬ মে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে নাতি আব্বাস উদ্দিন তার দাদা ও আব্বাস উদ্দিনের পিতা বেল্লাল হোসেন তার পিতা সামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম বাদি হয়ে তার ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। বাবা হত্যা মামলায় দীর্ঘদিন যাবত বেল্লাল হোসেন কারাগারে থাকলেও মামলার অন্য আসামি নাতি আব্বাস উদ্দিন দীর্ঘদিন যাবত পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার কর হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, দাদাকে হত্যার দায়ে মামলার আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। সে দীর্ঘদিন যাবত আত্মগোপনে ছিল। তার বাবা বেল্লাল হোসেনও একই মামলায় দীর্ঘদিন যাবত পিতা হত্যার দায়ে কারাগারে আছে। এখন নাতি আব্বাস উদ্দিনও পুলিশের হাত থেকে রক্ষা পেল না। আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত আব্বাস উদ্দিনকে কারাগারে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পঁচিশ লাখ টাকা মুল্যের ফেন্সিডিল, ট্যাবলেট আটক

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি:: হিলির বাসুদেবপুর বিওপির টহল দল ...