ডেস্ক রিপোর্ট::  অবশেষে আখাউড়া থানার জানালার গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি আরজু মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) ভোরে জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের বিনাউটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেছে আখাউড়া থানা পুলিশ।

আসামি আরজু ওই এলাকারই নূরুল হকের ছেলে। আখাউড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, থানা থেকে পালিয়ে যাওয়ার পর থেকেই তাকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছিল পুলিশ। অবশেষে বুধবার ভোরে কসবার বিনাউটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাকে বিকেলের মধ্যেই আদালতে প্রেরণ করা হবে।

এর আগে, গত সোমবার (১ জুলাই) সকালে ধরখার পুলিশ ফাঁড়ির সদস্যরা মাদক উদ্ধারে অভিযান চালায়। অভিযানে আরজু মিয়া নামের একজনকে ৪ কেজি গাঁজাসহ আটক করে। একই দিন বেলা সাড়ে ১১টায় নিয়মিত মাদক মামলা দিয়ে পুলিশ ফাঁড়ি থেকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়। থানায় নিয়ে গিয়ে আরজু মিয়াকে একটি কক্ষে দরজা বন্ধ করে রাখা হয়। এই অবস্থা সে ওই কক্ষের জানালার গ্রিল ভেঙে বেলা ২টার দিকে পালিয়ে যায়। এই ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়। পরদিন মঙ্গলবার (২ জুলাই) দায়িত্বে অবহেলার অভিযোগে ঘটনার দিন থানার দায়িত্বে থাকা ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎস্না বেগমকে সাময়িক বরখাস্ত করেন পুলিশ সুপার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here