মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি ::

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা স্ত্রী-স্বামী ও সন্তানসহ তিনজন নিহত হয়েছেন।এ দূর্ঘটনার সময় অন্তঃসত্ত্বা নারীর পেটে থাকা নবজাতক শিশু চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়ে পড়ে। পরে নবজাতক মেয়ে শিশুকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

শনিবার (১৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে ত্রিশাল পৌর শহরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পরিবার সুত্রে জানাযায়, শনিবার দুপুর ২টার দিকে ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রাম থেকে জাহাঙ্গীর আলম (৩৫) তাঁর আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম (২৬)ও আড়াই বছরের কন্যা সন্তান জান্নাতকে নিয়ে
প্রসূতির আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন। পথে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী ময়মনসিংহগামী ঢাকা মেট্রো-ট-২০-৩৫৮০ ট্রাকটি তাদের চাপা দেয়।

এসময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, তাঁর স্ত্রী রত্না বেগম ও মেয়ে জান্নাত নিহত হয়। আর দূর্ঘটনার সময় অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়ে পড়ে। পরে নবজাতক মেয়ে শিশুকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার
করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহত হন। ভুমিষ্ঠ নবজাতক শিশুটিকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন। বর্তমানে রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here