ব্রেকিং নিউজ

তৌসিফ-সাফা কবিরের ‘কানামাছি’ (ভিডিওসহ)

তৌসিফ-সাফা কবিরের ‘কানামাছি’স্টাফ রিপোর্টার :: দৃষ্টি প্রতিবন্ধী রিনির সাথে একটা মজার ছলেই পরিচয় হয় শারীরিক প্রতিবন্ধী রিপনের। তারা একই ভার্সিটিতে পড়ে। রিপন পড়াশোনার পাশাপাশি ঐ ভার্সিটিতেই নাইট গার্ডের চাকরী করে। পরিচয়ের পর সম্পর্ক গড়ায় প্রণয়ে। রিপনের একমাত্র বন্ধু তার বাবার রেখে যাওয়া সাইকেল। সামনে রিনির জন্মদিন। এরই মধ্যে রিপনের নাইট গার্ডের চাকরীটাও চলে যায়। রিপন ভাবনায় পরে যায়, কি করে রিনিকে জন্মদিনের উপহার দেবে। রিপন তার প্রিয় সাইকেল বিক্রি করে দেয়। কিন্তু রিনিকে বলে চুরি হয়ে গেছে। একটি প্রেমের চিঠিও লিখে রিপন। রিনিকে জন্মদিনের উপহার দিতে রওনা হয় সে। কিন্তু রিপন কী পারবে ? রিনিকে তার চিঠি এবং জন্মদিনের উপহার দিতে? কিংবা রিনিই কী জানতে পারবে যে, রিপনের সাইকেল চুরি হয়নি এবং তার চাকরী চলে গেছে?

এসব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে ভালোবাসা দিবসের বিশেষ শর্টফিল্ম ‘কানামাছি’ । প্রকাশ করেছে ধ্রুব টিভি তাদের ইউটিউব চ্যানেলে।

মিজানুর রহমান পাপ্পুর গল্পে শর্টফিল্মটির চিত্রনাট্য ও পরিচালনা করেছে স্বরাজ দেব। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তৌসিফ মাহবুব, সাফা কবির, জীবন, আপেল, লিমন প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক নজরে দেখে নিন যারা পাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার

বিনোদন ডেস্ক :: জাতীয় চলচ্চিত্র পুরস্কার  নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। ...