ডেস্ক রিপোর্ট :: ক্রেতাদের কাছে বাজেট স্মার্টফোনের গুরুত্বই সবচেয়ে বেশি। বাজেট ফোনে যদি থাকে ট্রিপল ক্যামেরা তবে তো কথাই নেই। জেনে নিন এমন পাঁচটি স্মার্টফোন সম্পর্কে।

রেডমি নোট ৮

রেডমি নোট ৮ স্মার্টফোনে রয়েছে ৪৮মেগাপিক্সেলের এআইযুক্ত ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৬.৩ ইঞ্চির এই স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

অনর ২০আই

২৪ মেগাপিক্সেলের এই স্মার্টফোনে আরও দুটি ক্যামেরা যথাক্রমে ৮ ও ২ মেগাপিক্সেলের। ৬.২১ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লের স্মার্টফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ক্ষমতা ২৪০০ মিলিঅ্যাম্পিয়ারের।

স্যামসাং গ্যালাক্সি এম৩০ এস

৬.৪ ইঞ্চির এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

ভিভো ইউ১০

১৩, ৮ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ভিভো ইউ১০ মডেলের ফোনে। ৬.৩৫ ইঞ্চির ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম ৩২ জিবি রম। এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যানড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমের এই ফোনের ব্যাটারির ক্ষমতা ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের।

নোট ৮ প্রো

বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য নোট ৮ প্রো ভালো পছন্দ। এতে রয়েছে হেলিও জি০৯টি মডেলের প্রসেসর। যাতে রয়েছে গেম-টার্বো এবং লিক্যুইড কুলিং টেকনলজি। ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে এবং ২.৫ ডি কার্ভড গ্লাস। এতে আছে এলেক্সা ফিচারও। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here