ক্যাম্পাস প্রতিনিধি ::  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, সরকারি তিতুমীর কলেজ শাখার পক্ষ থেকে ২য় ধাপে গতকাল মঙ্গলবার  রামপুরা টিভি সেন্টার এলাকায় রিকশাওয়ালা ও ছিন্নমূল অসহায় মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ শাখার সাধারণ সম্পাদক খোরশেদ খান, সাংগাঠনিক সম্পাদক মেহেদী হাসান, সমাজসেবা সম্পাদক নুর মুহাম্মাদ সুমন, অর্থ সম্পাদক মাসুম বিল্লাহ্, ছাত্রী সম্পাদক সুমাইয়া শারমিন, ক্রীড়া সম্পাদক নাঈম হোসেন ও কার্যকরী সদস্য সেলিম রেজা সহ প্রমুখ।

ইফতার বিতরণ কালে সাধারণ সম্পাদক বলেন, মহামারী করোনা ভাইরাসে দেশের সাধারণ জনগণ দিশেহারা। লকডাউন থাকায় নিম্নবিত্ত লোকজনের ঘরে খাবার নেই। মধ্যবিত্তরা না খেয়ে থাকলেও কারোর কাছে সাহায্য চাইতে পারে না লোক লজ্জার ভয়ে। আমরা বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ চেষ্টা করছি তাদের পাশে দাঁড়ানোর জন্য। কঠোর লকডাউনে দেশের বিভিন্ন ইউনিট সাধ্যমত চেষ্টা করছে নিম্নবিত্তদের পাশে দাঁড়ানোর।
দেশের ক্রান্তিলগ্নে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন ও অর্থবিত্তদেরও উচিত নিম্ন ও মধ্যবিত্তদের পাশে দাঁড়ানো। করোনা কালীন সময়ে আসুন নিজে নিরাপদে থাকি এবং পরিবার, আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশিদের সচেতন করি। এছাড়া তিনি বলেন, গত ২৫শে মার্চ মোদি বিরোধী আন্দোলন, ২৭শে মার্চ প্রেসক্লাবে প্রতিবাদ সমাবেশসহ বিভিন্ন প্রোগ্রাম থেকে ৫৪ জন নেতাকর্মী গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। ঈদের পূর্বে গ্রেফতারকৃত সহযোদ্ধাদের নিঃশর্ত মুক্তি চাই।

উল্লেখ্য যে প্রথম ধাপে ১৩ এপ্রিল ২০২১ এ ইফতার সামগ্রী, সার্জিক্যাল মাস্ক ও ইফতারের সময়সূচী বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here