নিজস্ব প্রতিবেদক:: সরকারি তিতুমীর কলেজে ছাত্রলীগের ৩২২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বাগেরহাটের শরনখোলা থানার রায়েন্দা সন্তান আব্দুল্লাহ আল জিয়াদ। তিনি তিতুমীর কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী।

রোববার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

নতুন দায়িত্ব পেয়ে আব্দুল্লাহ আল জিয়াদ জানান, দীর্ঘদিন পরে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে আমাকে সাংগঠনিক সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদ দেয়ায় আমি সত্যিই আনন্দিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া এ সংগঠনের আমি একজন কর্মী পরিচয় দিতেই সাচ্ছন্দ্য বোধ করি।ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক জননেত্রী শেখ হাসিনা আপাকে, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই, বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া এবং তিতুমীর কলেজ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল ভাইকে যার হাত ধরে এখানে ছাত্রলীগের পথচলা শুরু করেছি।

তিনি আরও বলেন, সবসময় ছায়ার মত পাশে থেকে দিকনির্দেশনা দিয়েছেন যিনি আমার উপর আস্থা রেখেছেন আমি সেই আস্থার প্রতিদান দিতে চাই। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ গড়ার জন্য ছাত্রলীগের যতটুকু দায়িত্ব ও কর্তব্য রয়েছে তা শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here