ব্রেকিং নিউজ

তজুমদ্দিনে ৪ ব্যবসায়ী ও প্রবাসির জরিমানা

মো: আরিফ হোসেন, তজুমদ্দিন প্রতিনিধি :: মরণ ব্যাধি ‘করোনা ভাইরাসের’ আতঙ্ককের সুযোগে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনী দ্রব্য সামগ্রী অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে ভোলার তজুমদ্দিনে ৪ ব্যবসায়ীকে বাজার মনিটরিংয়ের মাধ্যমে জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টাইন না মেনে বাহিরে চলাফেরা করার সময় এক প্রবাশিকে জরিমানা করা হয়।

সুত্রে জানা যায়, জেলা প্রশাসেনের নির্দেশে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর খাসেরহাটে বাজার মনিটরিংয়ে নামেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ আশ্রাফুল ইসলাম।

এ সময় বেশি দামে পিয়াজ বিক্রির দায়ে শম্ভুপুর খাসেরহাট বাজারের ব্যবসায়ী মোঃ ইউনুসকে ১০ হাজার টাকা, আরিফকে ৫ হাজার টাকা, নুরে আলমকে ২ হাজার টাকা ও শাহাবুদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এ ছাড়া হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরাঘুরি করার সময় ওমান থেকে আসা দক্ষিণ চাঁচড়া গ্রামের নজির আহম্মদের ছেলে প্রবাসি মোঃ সিরাজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এনিয়ে ২জন প্রবাসিকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় প্রবাসি সিরাজকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী মোঃ হেলাল উদ্দিন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা

স্টাফ রিপোর্টার :: প্রথম জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) তথ্য গোপন করে দ্বিতীয় জাতীয় ...