মারুফ  সরকার, স্টাফ রিপোর্টার, ঢাকা ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনের ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত ও গনতন্ত্র বিকাশ মঞ্চ সমর্থিত প্রার্থী মওলানা  ভাসানীর নাতী আবু হামিদুর রেজা খান ভাসানীকে (পরশ ভাসানী) ভোট দেয়োর আহবান জানান প্রগতিশীল ন্যাপের অন্যতম যুগ্ন আহবায়ক খন্দকার ফরহাদ হোসেন , দপ্তর সমন্বয়ক প্রীতম পোদ্দার,  প্রগতিশীল যুব ইউনিয়নের আহবায়ক এসামুল হক হৃদয় ও বিপ্লবী ছাত্র ইউনিয়নের অন্যতম যুগ্ন আহবায়ক আমিনুল হক জাবেদ।

দিনরাত নির্বাচনী এলাকার বিভিন্ন অলিগলি ও পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন তারা  এবং ভোট চাচ্ছেন পরশ ভাসানীর জন্য। ভোটারদের দ্বারে দ্বারে দোয়া, ভালোবাসা ও ভোট চাইছেন। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন আম প্রতীকের প্রার্থী পরশ ভাসানীর সমর্থকরা।

শুক্রবার দুপুর থেকে রাত পর্য়ন্ত  ঢাকা-৬ আসনের অন্তভুক্ত এলাকা নারিন্দার শরৎগুপ্ত রোড এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন আম মার্কা নিয়ে পরশ ভাসানীর সমর্থকরা। তারা বলেন, খেটে খাওয়া মানুষরা রাজনীতি বুঝেনা আর এই মানুষের কল্যাণে কাজ করাই আমার প্রার্থীর প্রধান লক্ষ্যে। আপনারা আগামী ৭ই জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে আম প্রতীকে ভোট দিবেন।

এদিকে দলীয় সূত্রে বলা হয় প্রার্থী নিজে তার প্রচারণা শুরু করবেন ২৫শে ডিসেম্বর থেকে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here