নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ::

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের ২০২১ ফ্যামিলি ডে অনুষ্ঠিত। গত ৭ জানুয়ারি শুক্রবার ঢাকা নবাবগঞ্জের ওয়ান্ডার রেলা গ্রিন পার্ক ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্যে দিনটি পালন করে।

পরিচিত পর্ব, নিহত ও অসুস্থ সাংবাদিকদের জন্য মাগফিরাত কামনা, বিভিন্ন বয়সীদের খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিনটি উপভোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মামুন ফরাজী, সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় , সহ সভাপতি আনজুমান আরা শিল্পী, যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম সেতু, দফতর সম্পাদক মনির আহমাদ জারিফ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক লাবিন রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর কবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও ফ্যামিলি ডে’র আহ্বায়ক তৌফিক অপু, নির্বাহী সদস্য ফারজানা জবা, জাফরুল আলম, আবদুর রহমান খান, মো. সাফায়েত হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, যুগান্তর বার্তা সম্পাদক হোসেন শহীদ মজনু, সমকালের বার্তা সম্পাদক মনির হোসেনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন আহমেদ ঝিলু। সিনিয়র নেতৃবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here