ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সৌজন্য সাক্ষাতে কথা হয়েছে প্রধানমন্ত্রীর

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সৌজন্য সাক্ষাতে কথা হয়েছে প্রধানমন্ত্রীরডেস্ক নিউজ :: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সৌজন্য সাক্ষাতে সংক্ষিপ্ত কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘের ৭২তম অধিবেশনের বিশ্বনেতারা সমবেত হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাতিসংঘের সদর দপ্তরে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রথমবারের মত এই অধিবেশনের বিতর্কে অংশ নিতে স্থানীয় সময় সকালে নিউইয়র্কে পৌঁছান। পৌছানোর পর তিনি এক সৌজন্য সাক্ষাত করেন বিশ্বের ১৯৩টি দেশ থেকে আসা রাষ্ট্রপ্রধানদের সঙ্গে।

এ সময় তিনি দ্রুত সবার সঙ্গে হাত মেলান ও কুশল বিনিময় করেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এসে কুশল বিনিময়ের সময় তিনি থেমে যান এবং কথা বলেন প্রধানমন্ত্রীর সঙ্গে।

জাতিসংঘ বাংলাদেশ স্থায়ী মিশনের প্রেস উইং সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ সেপ্টেম্বর সাধারণ পরিষদের অধিবেশনে বাংলায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী এ অধিবেশনে মিয়ানমারের রোহিঙ্গা সংকটের সমাধানে বাংলাদেশের প্রস্তাব বিশ্বনেতাদের সামনে তুলে ধরবেন। শেখ হাসিনাই বাংলাদেশের একমাত্র সরকার প্রধান, যিনি পর পর ৯বার সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দেওয়ার নজির স্থাপন করলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলন্ত সিএনজিতে ব্যবসায়ীকে হত্যা: দুজনের স্বীকারোক্তি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: টাকা আত্মসাৎ করতে চলন্ত সিএনজিতে ব্যবসায়ী ...