ডুজা’র সাধারণ সম্পাদকের উপর হামলার ঘটনায় ডিআইইউসাসের নিন্দা 

ডিআইইউ প্রতিনিধিঃঃ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা’র) সাধারণ সম্পাদক এইচ এম ইমরানের উপর স্থানীয় ইউপি সদস্য কর্তৃক যে হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি(ডিআইইউসাস) প্রতিনিধিরা।
রবিবার (২ আগষ্ট) ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির (ডিআইইউসাস) সহ-দপ্তর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফাইজুল হক নোমানের স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সভাপতি শাহীন আহমেদ  ও সাধারণ সম্পাদক মুছা মল্লিক  এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে তারা জানান,  ডুজা’র সাধারণ সম্পাদকের উপর যে হামলা হয়েছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।সাংবাদিকরা হচ্ছেন সত্য ও ন্যায়ের প্রতীক। কিন্তু কিছু অসাধু জনপ্রতিনিধিরা তাদের ক্ষমতার অপব্যবহার করে প্রায়ই সাংবাদিকদের সত্য প্রকাশে বাধা দেয়ার চেষ্টা করেন। আমাদের প্রত্যাশা স্থানীয় প্রশাসন এই হামলায় অভিযুক্ত আজিজুরসহ তার সহযোগীদের গ্রেফতার করে অতিদ্রুত আইনের আওতায় আনবেন।  অন্যথায়, ঢাবি সাংবাদিক সমিতির সাথে একাত্ম হয়ে আমরাও বলতে চাই দেশের সকল সাংবাদিকরা এক হয়ে আন্দোলনের ডাক দিয়ে দুর্নীতিবাজ ইউপি সদস্য আজিজুরকে বিচারের আওতায় আনতে বাধ্য করা হবে।
বিভিন্ন  মাধ্যমে জানা যায়,  ঝিনাইদহ জেলার মহেশখালী উপজেলার অন্তর্গত বাশবাড়ি ইউনিয়নের গাড়াপোতা গ্রামে কুরবানির মাংসের অংশ সমাজের অসহায় -দুঃ স্থদের মাঝে বন্টনের সময় অনিয়মের আশ্রয় নেন বন্টনকাজে দায়িত্বরত ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুর রহমান। অসহায়- দুঃস্থদের প্রাপ্য অংশ থেকে ২০ কেজি মাংস নিজের জন্য রেখে দেন আজিজুর রহমান । এ ঘটনার প্রতিবাদ করায় আজিজুর রহমান ও তার সহযোগীরা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে গুরুতর আহত হন ডুজা’র  সাধারণ সম্পাদক এইচ এম ইমরান। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হীরেন পণ্ডিত’র কবিতা ‘দেশরত্ন তুমি ফিরে এসেছিলে বলে’

দেশরত্ন তুমি ফিরে এসেছিলে বলে – হীরেন পণ্ডিত সেদিন সকালে পাখি তখনো ডাকেনি ভোর হবার আগেই ঘাতকের বুলেট কেড়ে নেয় জাতির পিতার প্রাণ, এরপর একে একে ঘাতকের টার্গেট হয় পরিবারের সবাই বুকফাটা আর্তনাদ করে কেঁদে উঠেছিলো দেশবাসী, খবর শোনে স্তব্ধ হয়ে গিয়েছিলো পৃথিবী! বাংলার আকাশটা বড্ড কষ্ট পেয়েছিলো সেদিন, সমুদ্রের ঢেউগুলো আছড়ে পড়ে কেঁদেছে বালুরাশির উপর ...