ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘চল যাই’

 

স্টাফ রিপোর্টার :: প্রেক্ষাগৃহের পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘চল যাই’। ঈদুল আজহার বিশেষ আকর্ষণ হিসেবে ৩১ জুলাই থেকে জনপ্রিয় দেশীয় স্ট্রিমিং অ্যাপ রবিস্ক্রিনে এটি দেখা যাচ্ছে। রবি সিম ব্যবহারকারীরা গুগল প্লে স্টাের থেকে অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে নামমাত্র সাবস্ক্রিপশন ফি দিয়ে উপভোগ করতে পারবেন নতুন ধারার চলচ্চিত্রটি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি উক্তিকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘চল যাই’। কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ। যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এ চলচ্চিত্রে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। অন্য অভিনয়শিল্পীরা হলেন, তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ, হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুলসহ অনেকে।

খালিদ মাহবুব তূর্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মাসুমা রহমান তানি। এন ইনিশিয়েটিভ মাল্টিমিডিয়া নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন রাসেল মাহমুদ। এর কন্টেন্ট পার্টনার বাংলাঢোল। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাচ্ছে ছবিটির গান।

‘চল যাই’ ছবির লিংক: http://robiscreen.com/play/EB3gyW46AcE

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা: এঁদের জ্ঞান দাও প্রভু, এঁদের ক্ষমা করো

ড. কে, এম, কামরুজ্জামান সেলিম :: রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে যে দেশে মাতৃভাষা রাষ্ট্র ...