ডেস্ক রিপোর্ট :: ডা. সাবরীনার বিরুদ্ধে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে প্রতারণার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ আজ সোমবার এই দিন নির্ধারণ করেন।

গত বছরের ৩০ আগস্ট ডা. সাবরীনার বিরুদ্ধে মামলা করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। এরপর ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে গত বছরের ২২ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ ২০ হাজার টাকা মুচলেকায় ডা. সাবরীনার জামিনের আদেশ দেন।

নভেল করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন ডা. সাবরীনা।

নথি থেকে জানা গেছে, বর্তমানে সাবরীনার দুটি এনআইডি কার্ড সক্রিয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে নির্বাচন কমিশনের (ইসি) কাছে তথ্য চায়। সাবরীনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। এটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে জন্ম তারিখ ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী।

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে ডা. সাবরীনাসহ আটজনের বিরুদ্ধে দায়ের করা মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে আছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here