ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শোরুম এখন মিরপুরে

সাইমুন মুবিন পল্লব ::  জুয়েলারি জগতের সনামধন্য প্রতিষ্ঠান ‘ডায়মন্ড ওয়াল্ড’ মিরপুরের ইজাব ইসলাম টাওয়ার থেকে মিরপুর ১১ এর মর্নিং গ্লোরির তৃতীয় তলায় নিজস্ব ফ্লোরে স্থানান্তরিত হয়েছে।

নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় জমকালো আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কেক কেটে শোরুম উদ্বোধন করেন ঢাকা ১৬ আসনের সাংসদ আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক এ সময় ইউনাইটেড নিউজ কে বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে আমাদের শোরুমে নতুন নতুন ডিজাইনের জুয়েলারি প্রদর্শন করা হয়েছে। যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করবে। পাশাপাশি নিয়মিত ডিজাইনের গহনাও রয়েছে।

তিনি আরো বলেন, গ্রাহক সেবাই আমাদের ব্যবসায়ের মূলধন। মুলত মিরপুরবাসী যেন একই ছাদের নিচে সকল ধরনের সেবা পায় সে ব্যবস্থায় আমরা করছি। তাছাড়া এ শোরুমে আমরা একটি সেভ কিড জোন করেছি যেখানে বাবা-মা এর সাথে আসা ছোট্টদ সোনামনিরা আনন্দে সময় কাটাতে পারবে।

এসময় গহনা কিনতে আসা একজন গ্রাহক সেলিম আহসান বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের গ্রাহক সেবা ভালো। তাদের নতুন শোরুমে কিড জোন করেছে সেটাও ভালো লেগেছে৷ আশা করি তাদের মান তারা ধরে রাখবে।

উল্লেখ্য, উদ্বোধন উপলক্ষে প্রতিটি কেনাকাটায় গ্রাহকদের জন্য উপহার ছিল। এছাড়াও দীপাবলি উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শোরুমে বিশেষ ছাড় থাকছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মূনীরুজ্জামান আর নেই

স্টাফ রিপোর্টার :: দৈনিক সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মূনীরুজ্জামান আর নেই। ...