ব্রেকিং নিউজ

ডায়মন্ড ওয়ার্ল্ড আরটিভি স্টার নাইট

বুধবার সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আনত্মর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডায়মন্ড ওয়ার্ল্ড ও আরটিভি যৌথ ভাবে আয়োজন করতে যাচ্ছে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড আরটিভি স্টার নাইট’ অনুষ্ঠানের।

এ অনুষ্ঠানে আরটিভির শুরম্ন থেকে ২০১১ সালের ডিসেম্বর পর্যনত্ম আরটিভিতে প্রচারিত মুক্তিযুদ্ধের নাটক, একক নাটক ও টেলিফিল্ম, ধারাবাহিক নাটক, মিউজিক্যাল অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, মডেল ও অন্যান্য বিষয়ের ওপর মোট ৩১টি পদক প্রদান করা হবে। এছাড়াও একটি পরম্পরা পরিবার (সংগীত)-কে সম্মাননা এবং দুজনকে বিশেষ সম্মাননা।

‘ডায়মন্ড ওয়ার্ল্ড আরটিভি স্টার নাইট’ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মাননীয় তথ্য মন্ত্রী, মিডিয়াব্যক্তিত্ব ও সূধীবৃন্দ। পদক প্রদানের পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করবেন শাকিলা জাফর, সুবীর নন্দী, চন্দনা মজুমদার, নকুল কুমার বিশ্বাস, আরফিন রম্নমী, কনা, ভারতের মিতালী মুখার্জ্জী, হৈমনত্মী শুক্লা ও আরো অনেকে। নৃত্যে অংশগ্রহন করবেন চাঁদনী, নিরব, সারিকা আব্বাস উদ্দিন সংগীত একাডেমি ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আনিসুর রহমান মিলন, মুনমুন, আলিফ ও নাবিলা । অনুষ্ঠানটি আজ বঙ্গবন্ধু আনত্মর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে রাত ৭টা থেকে সরাসরি সম্প্রচার করবে আরটিভি ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারণা চালিয়ে যাচ্ছে ১৬টি কমিউনিটি রেডিও

ঢাকা :: ১৬টি কমিউনিটি রেডিও একযোগে বিরতিহীনভাবে করোনা ভাইরাস সম্পর্কে গ্রামীণ জনগোষ্ঠীকে সচেতন ...