ডর্‌প’র বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ডর্‌প’র বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: বেসরকারী সংস্থা ডর্‌প’র বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা শনিবার (৫ জানুয়ারি) রাজধানীর শেওড়াপাড়াস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ‘সংস্থাকে ভালোভাবে জানা এবং সকল প্রকল্পের কার্যক্রম সম্পর্কে অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করা’র লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনা ও সমন্বয় করেন গবেষণা পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসান।

দিনব্যাপি অনুষ্ঠানে বিভিন্ন পর্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও ডর্‌প’র চেয়ারম্যান মোঃ আজহার আলী তালুকদার, ডর্‌প’র প্রতিষ্ঠাতা এবং গুসি আন্তর্জাতিক শান্তি পুরষ্কার বিজয়ী মাতৃবন্ধু এএইচএম নোমান, দৈনিক নোয়াখালী প্রতিদিন’র সম্পাদক রফিকুল আনোয়ার, ডর্‌প’র অর্থ ও প্রশাসন পরিচালক মোঃ হায়দার আলী খান, ঋণ কর্মসূচির পরিচালক অক্ষয় কুমার নাথ, সমন্বয়কারী ইলিয়াস আলী, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের টিম লিডার মোঃ আফতাব-উল-আলম, মোঃ আমির খসরু, রুবিনা ইসলাম, শৌল বৈরাগী, প্রমূখ।

বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভায় ডর্‌প বাস্তবায়িত বিভিন্ন প্রকল্পের লক্ষ্যিত জনগোষ্ঠীর অর্জন, চ্যালেঞ্জ, ৫ বছরের কর্ম কৌশল পরিকল্পনা বিষয়ক আলোচনা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে নতুন বছরের নতুন অতিথি হিসেবে ডর্‌প’র পক্ষ্য থেকে দৈনিক নোয়াখালী প্রতিদিন’র সম্পাদক রফিকুল আনোয়ারের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডাকসু নির্বাচন

ডাকসু নির্বাচন ১১ মার্চ

স্টাফ রিপোর্টার :: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ ...