এম এম হাসানুজ্জামান

    গোপালগঞ্জ

নবনিযুক্ত ৩ মন্ত্রী আওয়ামীলীগের উপদেষ্ট্যা পরিষদের সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ওবায়েদুল কাদের এবং বন ও পরিবেশ মন্ত্রী ড. হাসান মাহ্‌মুদ মন্ত্রী হবার ৩ দিন পর  বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুস্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। এ সময়, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রীগন বঙ্গবন্ধু ভবনে গিয়ে সেখানে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন এবং স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ঢাকায় ফেরার পথে মন্ত্রীগণ বিকেল ৪ টায় গোপালগঞ্জ প্রেস ক্লাব পরিদর্শন করেন। সেখানে তাদের স্বাগত জানান, প্রেসক্লাবের সহ-সভাপতি মিয়া আরিফুজ্জামান রিফু, মহাসসিচ সৈয়দ মুরাদুল ইসলামসহ প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ। তারা প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে কুশল বিনিময় কলে প্রেসক্লাব কর্তৃপক্ষের বিভিন্ন সমস্যার কথা মনযোগসহকারে শোনেন এবং তার সমাধানে সহযোগিতা করার আশ্বাস দেন। পাশা-পাশি সাংবাদিকদের বস’নিষ্ঠ সংবাদ পরিবেশন করে জাতীয় উন্নয়নে সহযোগিতা করার আহবান জানান। এসময় প্রশানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধি ও আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, গোপালগঞ্জের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মাহমুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রোকুনুজ্জামান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় আওয়ালীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here