ব্রেকিং নিউজ

টিভি কিনে রাশিয়ায় যাওয়ার টিকেট পেলেন নাইমুল

টিভি কিনে রাশিয়ায় যাওয়ার টিকেট পেলেন নাইমুলমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটে ৩২ ইঞ্চি ওয়াল্টন এলইডি টেলিভিশন কিনে বিশ্বকাপ খেলা দেখার জন্য রাশিয়া যাওয়ার টিকেট পেয়েছেন এক ভাগ্যবান সরকারী চাকুরীজীবী।

বৃৃহস্পতিবার সন্ধ্যায় শহরের মিঠাপুকুর এলাকার ওয়াল্টন শো-রুম থেকে মো. নাইমুল হক নামের ওই চাকুরীজীবী ৩২ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন ক্রয় করে লটারির মাধ্যমে বিশ্বকাপ খেলা দেখার জন্য রাশিয়া যাবার টিকিট পান। বিশ্বকাপ খেলা দেখার জন্য রাশিয়া যাবার টিকিট পেয়ে খুশি হয়েছেন মো. নাইমুল হক ও তার পরিবার।

ভাগ্যবান মো. নাইমুল হক বাগেরহাট পানি উন্নয়ন বোর্ড দপ্তরে রাজস্ব সার্ভেয়ার পদে কর্মরত রয়েছেন। তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ভরিপাশা গ্রামের মো. নুর হোসেন গাজীর ছেলে।

বাগেরহাট শো-রুমের ম্যানেজার মোঃ সাজ্জাদুর রহমান, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকী তালুকদারসহ ওয়াল্টনের কর্মকর্তারা উপস্থিত থেকে মো. নাইমুল হকের হাতে টেলিভিশন ও বিমান টিকিট তুলে দেন।

মো. নাইমুল হক বলেন, বিশ্বকাপ উপলক্ষে একটি টেলিভিশন ক্রয়ের জন্য স্ত্রী ও সন্তান নিয়ে ওয়াল্টন শো-রুমে আসি। ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ক্রয় করি। পরে এসএমএসের মাধ্যমে লটারিতে বিশ্বকাপ খেলা দেখার জন্য রাশিয়া যাবার টিকিট পাই। রাশিয়া যাবার টিকিট পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছি। তার উর্ধতন কর্তৃপক্ষ ছুটি মঞ্জুর করলে খেলা দেখার জন্য রাশিয়ায় যাবেন বলে তিনি জানান।

মো. নাইমুল হকের স্ত্রী শামীমা আক্তার বলেন, আশার চেয়ে আজ প্রাপ্তি অনেক বেশি। টিভি কিনে রাশিয়ার বিমান টিকিট পাব এটা আশা করিনি। অনেক ভাল লাগছে।

বাগেরহাট মিঠাপুকুর ওয়াল্টনের শো-রুমের ম্যানেজার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের সুবিধা দিতে ওয়াল্টন নানা উদ্যোগ গ্রহন করে। নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএসের মাধ্যমে ক্রেতারা টেলিভিশনসহ নগদ অর্থ উপহার হিসেবে পাচ্ছেন। এ অফারে বাগেরহাটে মো. নাইমুল হক নামে একজন ঢাকা-রাশিয়া-ঢাকা টিকিট পেয়েছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় শোক দিবস উপলক্ষে ‘স্বপ্ন৩০’ এর কর্মসূচি ঘোষনা

স্টাফ রিপোর্টার :: টেকসই নগর সচেতনতা বৃদ্ধি নিয়ে কাজ করা অলাভজনক প্রতিষ্ঠান ‘স্বপ্ন৩০’ ...