নুর আলম, নীলফামারী প্রতিনিধি ::

কষ্ট করলে কোন কিছু বৃথা যায় না বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বোলিং অলরাউন্ডার রিশাদ ইসলাম। সোমবার দুপুরে নীলফামারী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্যোগে সংবর্ধণা গ্রহণ শেষে এক সভায় একথা বলেন তিনি।

আরো বলেন, শুধু যে পড়াশোনা করেই সফল হওয়া যায় তা কিন্তু নয়। বাংলাদেশে এখন অনেক ক্ষেত্র রয়েছে। যেখানে মেধা শ্রম আর লেগে থাকলে সফল হওয়া, আলোকিত মানুষ হওয়া এমনিক তারকা হওয়া যায়, এজন্য কঠোর পরিশ্রম করতে হবে আর চেষ্টা চালিয়ে যেতে হবে।

টিটিসি সভাকক্ষে সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ প্রকৌশলী জিয়াউর রহমান। এতে চিফ ইনস্ট্রাকটর মশিউর রহমান, প্রকৌশলী শরিফুল ইসলাম ও নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর আলম বক্তব্য দেন।

এ সময় তাকে সম্মাননা স্মারক ও শিক্ষক কর্মকর্তা কর্মচারীদের পক্ষ্য থেকে উপহার প্রদান করা হয়।
এরআগে টিটিসির বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণ ক্লাশ ঘুরে দেখে শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময়।

রিশাদ বলেন, নীলফামারী টিটিসি একটি বড় ক্ষেত্র। প্রশিক্ষণ নিয়ে বিদেশে গিয়ে পরিবর্তন ঘটানো সম্ভব। দক্ষ জনশক্তির মুল্য রয়েছে বিদেশে। এখানে যেসব ট্রেড রয়েছে এগুলোতে প্রশিক্ষণ নেয়া হলে নিজেকে সফল হিসেবে গড়তে পারবে যুবরা।

টিটিসি অধ্যক্ষ জিয়াউর রহমান বলেন, রিশাদ শুধু নীলফামারী নয় বাংলাদেশের সম্পদ একজন তারকা। আমাদের গর্ব। তাকে দেখে অনুপ্রানিত হবে তরুণ প্রজন্ম। টিটিসিতে এসে রিশাদ শিক্ষার্থীদের স্বপ্ন দেখিয়েছে এবং উৎসাহ দিয়েছে। বিদেশ গমণের ক্ষেত্রে রিশাদের বার্তা এখানকার প্রশিক্ষনার্থীরা গ্রহণ করেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here