ডেস্ক রিপোর্ট::  টাঙ্গাইল শহরের এস.এ.পরিবহনের কাউন্টার থেকে ১৬ হাজার প্যাকেট নকল সিগারেট জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে শহরের পূর্ব আদালত পাড়া (ঢাকা-টাঙ্গাইল রোডের দক্ষিণ পাশে) এস.এ. পরিবহনের কাউন্টার থেকে এসব নকল সিগারেট জব্দ করা হয়। টাঙ্গাইল সদর থানা পুলিশের এসআই মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন জানান, তাদেরকে ঊর্ধ্বতন কর্মকর্তারা সংবাদ দেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে এস.এ.পরিবহনের কাউন্টারে সিগারেটের প্যাকেট পাওয়া যায়। এ সময় বস্তায় আনা ১৬ হাজার প্যাকেট ডার্বি ও হলিউড ব্রান্ডের সিগারেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৭ থেকে ৮ লাখ টাকা। এসব নকল সিগারেট বগুড়ার শাজাহানপুর থানার পোয়ালগাছি ইউনিয়নের আব্দুল কাদেরের এ বি টোব্যাকো নামের ফ্যাক্টরিতে উৎপাদিত হয়। পরে এসএ পরিবহনের বগুড়া ও টাঙ্গাইলের শাখা ব্যবস্থাপকের সহযোগিতায় গাইবান্ধা ও বগুড়া থেকে শাহেদ নামের একজন পাঠিয়েছেন।

এই সিগারেট টাঙ্গাইলের জব্বার নামে একজন গ্রহণ করার কথা ছিল। তাদেরকে মোবাইল ফোনে কল দিলেও কেউ ফোন ধরেননি। সিগারেটের প্যাকেটগুলো থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টাঙ্গাইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, কাস্টমস কর্মকর্তারা সিগা‌রেটগু‌লো জব্দ ক‌রে‌ছে। তারা অ‌ভি‌যোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here