‘টপ এমপ্লয়ার’ স্বীকৃতি পেল বিএটি বাংলাদেশ

'টপ এমপ্লয়ার' এর স্বীকৃতি পেল বিএটি বাংলাদেশ ঢাকা :: বৃটিশ আমেরিকান ট্যোবাকো বাংলাদেশ প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে সম্মানজনক ‘টপ এমপ্লয়ার’ এর স্বীকৃতি অর্জন করেছে। আন্তর্জাতিক প্রতিষ্ঠান ‘টপ এমপ্লয়ার ইনস্টিটিউট’ ২০১৯ সালের জন্য বিএটি বাংলাদেশকে এই সন্মানজনক স্বীকৃতি প্রদান করেছে।

সম্প্রতি বিএটি বাংলাদেশের মানবসম্পদ বিভাগের প্রধান রুমানা রহমান এবং সিনিয়র এইচ আর বিজনেজ পার্টনার সাদ জসিম সিঙ্গাপুরে এক অনুষ্ঠানে এই সম্মাননা গ্রহণ করেন।

‘টপ এমপ্লয়ার ইন্সিটিটিউট’ একটি খ্যাতিসম্পন্ন আন্তর্জাতিক প্রতিষ্ঠান যারা গত ২৫ বছর ধরে বিশ্বের ১১৫ টিরও বেশি দেশের প্রায় ১ হাজার ৩০০ প্রতিষ্ঠানকে এই স্বীকৃতি প্রদান করেছে। প্রতি বছর প্রতিষ্ঠানসমূহের ট্যালেন্ট স্ট্র্যাটেজি, ওয়ার্কফোর্স প্ল্যানিং, লার্নিং এন্ড ডেভেলপমেন্ট, ট্যালেন্ট অ্যাকুইজিশন, লিডারশীপ ডেভেলপমেন্ট ও কালচার সহ সর্বমোট ১০ টি সুনির্দিষ্ট বিষয়ের উপর গঠন মূলক পর্যালোচনা শেষে এই স্বীকৃতি প্রদান করে থাকে।

শতবর্ষী কোম্পানি হিসেবে বিএটি বাংলাদেশ সার্বিক মানবসম্পদ ব্যবস্থাপনা ও কর্পোরেট কালচার উন্নয়নে সবসময়ই কাজ করে আসছে। এরই প্রেক্ষিতে ‘টপ এমপ্লয়ার ইনস্টিটিউট’ প্রথমবারের মত বাংলাদেশের স্বনামধন্য কোম্পানি বিএটি বাংলাদেশকে ২০১৯ সালের জন্যে ‘টপ এমপ্লয়ার’ হিসেবে সম্মানজনক এই বিশেষ স্বীকৃতি প্রদান করেছে।

বিএটি বাংলাদেশ এর মানব সম্পদ বিভাগের প্রধান রুমানা রহমান বলেন, “বাংলাদেশের প্রথম কোম্পানি হিসেবে এই আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয় এবং এই প্রাপ্তি আগামীতে মানব সম্পদ বিষয়ে আরো উন্নতি করতে আমাদের প্রেরনা দিবে।”– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডাকসু নির্বাচন

ডাকসু নির্বাচন ১১ মার্চ

স্টাফ রিপোর্টার :: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ ...