ঝিনাইদহে শিশু স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যা করায় অভিযুক্ত ২ যুবককে মৃত্যু দন্ডাদেশ ও ১ লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে। দন্ড প্রাপ্ত আসামীরা হল জেলার মহেশপুর উপজেলার কুরিপোল গ্রামের কাশেম আলী মন্ডলের ছেলে সাইফুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত আব্দুর রহমান মোলার ছেলে আরিফ হোসেন (২৬)।

নারী ও শিশু  নির্যাতন দমন ট্রাইব্যুনাল এবং ঝিনাইদহ দায়রা জজ আদালতের বিচারক খান মো: আব্দুল মান্নান আজ সকালে এ দন্ডাদেশ প্রদান করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুরিপোল মোলা পাড়া গ্রামের তোরাব আলীর নাটিমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া ৭ বছরের নাবালীকা কন্যা আল্পনা খাতুন গত ২০০৮ সালের ২৫ জুন সকালে স্কুল থেকে ফেরার পথে বাড়ীর পাশে জাম খুটছিল। এ সময় একই গ্রামের সাইফুল ইসলাম ও আরিফ হোসেন তাকে অপহরণ করে ধর্ষনের পর চোঁখ উঠিয়ে ও গলায় ফাঁস দিয়ে নির্মম ভাবে হত্যা করে। পরের দিন পাশ্ববর্তী শিবানন্দপুর মৌজার ঈদগাহতলা মাঠের একটি পাট ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পিতা আব্দুর রহমান মোলা বাদি হয়ে মহেশপুর থানায় একটি মামলা দায়ের করে। ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে বিচারক আজ সকাল ১১ টায় অভিযুক্ত এ দুই যুবককে গলায় ফাঁস দিয়ে রশিতে ঝুলিয়ে মৃত্যু না হওয়া পর্যন্ত এ দন্ডাদেশ কার্যকর করার আদেশ প্রদান করেন।

সরকার পক্ষে এ্যাড: আব্দুর রশিদ ও আসামী পক্ষে আ.ম. আনোয়ার উদ্দিন মামলাটি পরিচালনা করেন ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহারিয়ার রাহমান রকি/ঝিনাইদহ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here