ব্রেকিং নিউজ

ঝিনাইদহে সংশপ্তক’র ফ্রি মেডিক্যাল ক্যাম্প

মামুন সোহাগ :: ঝিনাইদহ সদর উপজেলার চন্ডিপুর গ্রামে স্বেচ্ছাসেবী সংগঠন সংশপ্তক’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ১০টার দিকে ক্যাম্পের উদ্বোধন হয়। ক্যাম্প চলে বিকেল ৫টা পর্যন্ত।

দিনব্যাপী এ ক্যাম্পে এলাকার দু’শো রোগীকে ফ্রি চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। কিছুদিন আগেও স্বেচ্ছাসেবী এ সংগঠনের উদ্যোগে এলাকায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ক্যাম্পে উপস্থিত ছিলেন খালিদ সাইফুল্লাহ এমবিবিএস(চায়না),  এমরান হোসাইন (এমবিবিএস,ফরিদপুর মেডিকেল কলেজ), মোহাম্মদ আল মামুন, (বিডিএস, ময়মনসিংহ মেডিকেল কলেজ) ও  শিহাবুল হাসিব অনিক (এমবিবিএস, ময়মনসিংহ মেডিকেল কলেজ)।

ক্যাম্পে এসে ৪ টি বুথে থাকা ৫ জন চিকিৎসকের স্বাস্থ্যসেবা পান প্রায় দু’শো রোগী। গান্না ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে রোগী রা চিকিৎসা সেবা নিতে আসে।

স্বেচ্ছাসেবী সংগঠন সংশপ্তকের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল সরকার বলেন,’অসহায়, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করে যাবে এই সংগঠনটি। এছাড়াও শিক্ষিত-অশিক্ষিত বেকার যুবকদের প্রযুক্তিগত এবং কর্মমুখী প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের সহযোগিতা করবে এ প্রতিষ্ঠানটি।’

সংগঠনের সভাপতি আলমগীর হোসেন বলেন, ‘এই করোনাকালীন মহাদূর্যোগের সময় গ্রামের মানুষ বিশেষ করে যারা অসহায় ও দুঃস্থ তারা মারাত্মক ভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে, এই লক্ষ্যে সংশপ্তকের ব্যানারে তাদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে যুবদের সম্পৃক্ততা জরুরি

সোহানুর রহমান :: অধিকারভিত্তিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে যুবদের সম্পৃক্ত করার ...