সোহানুর রহমান :: ‘অধিকার এখানে, এখনই’ এ প্রকল্পের আওতায় ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে প্রজনন স্বাস্থ্য ও অধিকার সম্পর্কে তথ্য পরিসেবা বিষয়ক কর্মমালা। শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে নারী পক্ষ। এতে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, বেসরকারি উন্নয়ন সংস্থা ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। কর্মশালায় সহযোগিতা করে ঝালকাঠি তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্ম।

কর্মশালায় কিশোর কিশোরীদের স্বাস্থ্য অধিকার সম্পর্কে ধারণা দেওয়া হয়। ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে কিশোর কিশোরীদের জন্য কর্নার স্থাপন ও তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার তাগিদ দেওয়া হয়। ঝালকাঠি তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্ম সমন্বয়কারী সোহানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম।

আলোচনায় অংশ নেন অধিকার এখানে, এখনই প্রকল্পের পরিচালক সামিয়া আফরীন, বেসরকারি উন্নয়ন সংস্থা সাইডোর নির্বাহী পরিচালক সৈয়দ হোসাইন, সাংবাদিক কে এম সবুজ, ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের কর্মকর্তা ও তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের নাছরিন আক্তার সারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here