ডেস্ক রিপোর্ট:: বিশ্বকাপ বাছাইপর্বের কোনো ম্যাচই জিততে পারল না লাতিন আমেরিকার অন্যতম শক্তিশালী দল আর্জেন্টিনা। চিলির সঙ্গে ১-১ গোলে ড্রয়ের পর এবার কলম্বিয়ার বিপক্ষেও জয়বঞ্চিত লিওনেল স্কালোনির দল। এই ম্যাচে এগিয়ে থেকেও জয় বঞ্চিত থাকতে হলো আর্জেন্টিনাকে। কলম্বিয়ার বিপক্ষে ২-২ গোলে শেষ হলো বিশ্বকাপ বাছাইয়ের এ পর্বের ম্যাচ।

প্রতিপক্ষের মাঠে হলেও শুরু থেকে আক্রমণের পশরা সাজায় আলবিসেলেস্তিরা। ৩ মিনিটে ফল পায় আকাশি-নীলরা। রোমেরো নাম লেখান স্কোর লাইনে। ৫ মিনিট পর আরও এক গোল করেন প্যারেডস। ২-০ তে এগিয়ে যায় আর্জেন্টিনা। প্রথমার্ধে আর কোনো গোল না হলে এগিয়ে থেকে বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমায় কলম্বিয়া।

৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মুরিল। আর নির্ধারিত সময়ের শেষ মিনিট অর্থাৎ শেষ মিনিটে বরজা গোল করে সমতায় ফেরান দলকে। শেষ পর্যন্ত ২-২ ব্যবধানে শেষ হয় ম্যাচ। ম্যাচের একদম শেষ মুহূর্তে দ্বিতীয় গোল খেয়ে স্বাগতিকদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই বাড়ি ফিরতে হয়েছে আর্জেন্টাইনেদর।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের অষ্টম রাউন্ডের খেলা শেষে ছয় ম্যাচে আর্জেন্টিনার সংগ্রহ ১২ পয়েন্ট। সমান ম্যাচে সবকয়টি জিতে ১৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here