খুব শিগ্রহী প্রচারের জন্য আসছে। শহিদ আলমগীরের ধারাবাহিক নাটক ‘জোসনা করেছে আড়ি’। এই ধারাবাহিক নাটকের গল্পে দেখা যাবে, খালার বাড়িতে থাকে বাদল। বাবা-মা হারা এতিম বাদলকে খালা মায়ের আদরে মানুষ করেছে। বাদল মনে মনে খালাত বোনকে ভালবাসে।

press-release-pic_18-09-2016তবে খালাত বোন সেটা জানেনা। তবে ছোট বেলা থেকে এক সঙ্গে ভাই-বোনের মত বড় হয়েছে। খালাতো বোন ভাল গান করে। বাদলের ইচ্ছা খালাতো বোনকে ভালো গায়িকা বানাবে। নিরব খান জনপ্রিয় একজন গায়ক ও সঙ্গীত পরিচালক। বাদলের অনুরোধে নিরব রাজি হয় বাদলের খালাতো বোনের সাথে ডুয়েট এ্যালবাম করতে। তবে বাদলের খালাতো বোনকে দেখায় পরে নিরবের মনে অভিসন্ধি জাগে। সে বড় একটা গেম খেলে। ফলে সহজ সরল বাদলকে বিনা অপরাধে খালার বাড়ি ছাড়তে বাধ্য করে।

অসহায় যুবক বাদল দুঃখ ভারাক্রান্ত মনে গ্রামে ফিরে আসে, সামান্য সুখের আসায়। যেখানে কেটেছে তার  শৈশব-কৈশর ফুপুর বাড়িতে। এতো বছর পর সে ফুপুর সন্ধানে আসে বাদল। এখানে এসে জানতে পারে আসলে বাড়িটি তার দাদার। অর্থাৎ তার বাবার সম্পত্তি। এখন তা ভোগ দখল করছে তারই এক দুঃসম্পর্কের আত্মীয়। বাদল পরে বিরাট সংকটে। চারিদিকে বিশাল সংকট। জড়িয়ে পরে ষড়যন্ত্রের জালে। ঘটতে থাকে অনাকাঙ্খিত নানা ঘটনা। এই ধারাবাহিক নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা মাসুম আজিজ ও নজরুল কোরেশী।

নাটকটিতে অভিনয় করেছেন: শর্মিলী আহমেদ, মাসুম আজিজ, রাফিকউল্লাহ সেলিম, কাজী উজ্জ্বল, সাবিহা, কল্যান কোরাইয়া, জয়রাজ, ম.আ. সালাম, ইকবাল, আশরাফ কবির, মৌটুসী বিশ্বাস, প্রিয়া বিপাশা, নাফিসা কামাল ঝুমুর, সাদিয়া আফরিন, মিশু চৌধুরী এবং শহিদ আলমগীর প্রমূখ।  নাটকটি প্রযোজনা করেছে: ‘একিউরেট’।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here