জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থীতা পত্র দাখিল করলেন ভিপি হেলাল
প্রার্থীতা পত্র জমা দিচ্ছেন ভিপি হেলাল

নিজস্ব প্রতিনিধি:  লক্ষ্মীপুর জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রার্থী হয়ে প্রার্থীতা পত্র দাখিল করেছেন রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল। বৃহস্পতিবার (১৫সেপ্টেম্বর) জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে এ প্রার্থীতা পত্র দাখিল করেন তিনি৷

জানা যায়, ঘোষিত তফসিল মোতাবেক লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা পত্র দাখিল শেষে আগামি ১৮ সেপ্টেম্বর বাছাই, ১৯-২১ সেপ্টেম্বর আপিল, ২২-২৪ সেপ্টেম্বর আপীল নিষ্পত্তি, প্রত্যাহার ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর, ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন।

নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্তের কথা জানান সাবেক ছাত্রনেতা, আ স ম আবদুর রব সরকারি কলেজের সাবেক ভিপি, বৃহত্তর রামগতি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, বর্তমান আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল।

দীর্ঘদিন রাজপথে আন্দোলনের সংগ্রামী ইতিহাস রয়েছে তার। সকল গণ আন্দোলনে তার ছিল বলিষ্ঠ নেতৃত্ব এবং সরব উপস্থিতি। এছাড়া এলাকার আঞ্চলিক সমস্যা নিয়েও তিনি পালন করেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এলাকার মানুষের সুখে দু:খে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে রেখেছেন অনন্য ভূমিকা। কর্মীদের বিপদে-,আপদে এগিয়ে জায়গা করে নিয়েছে কর্মীদের হৃদয়ে স্থান, তিনি অসংখ্য সামাজিক সংগঠনের উপদেষ্টা এবং প্রতিষ্ঠাতা।

ভিপি হেলাল জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী এই বিষয়ে জানতে রামগতি উপজেলা আওয়ামী যুবলীগের ১ম যুগ্ন আহবায়ক শাহ্ মোঃ রাকিব বলেন, আমরা রামগতি উপজেলা আওয়ামী যুবলীগ ঐক্যবদ্ধ। আমাদের মধ্য থেকে আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত হয়েছে উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল জেলা পরিষদের সদস্য পদে প্রতিদ্বন্দিতা করবেন। আমরা সকলে মিলে তার ভোট করবো।

এ প্রসঙ্গে ভিপি হেলাল জানান, গণ মানুষের জনগুরুত্বপূর্ণ সমস্যা এবং উন্নয়নের জন্য আন্দোলন সংগ্রাম করেছি। তাই আগামী দিনে এলাকার উন্নয়নে ভূমিকা রাখার জন্য একটি প্লাটফর্ম দরকার। এজন্যই আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছি। সকলের সহযোগীতা নিয়ে বিজয়ী হতে পারব ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here